মেনু নির্বাচন করুন
পাতা

কী সেবা কীভাবে পাবেন

নতুন সংযোগ গ্রহন       

গ্রাহক সেবা কেন্দ্র এবং বিউবোর ওয়েব সাইটেhttp://180.211.137.13:9999   নতুন সংযোগের আবেদন পত্র পাওয়া যাবে।

ওয়েব সাইটে বিল সংগ্রহ  গ্রাহক নিজ বিল ওয়েব সাইটে http://www.bpdb.gov.bd/bpdb গ্রাহক বিদ্যুৎ বিল সাইটে  গিয়ে বিদ্যুৎ বিল দেখতে পাবে এবং ডাউনলোড করতে পারবে

বিল সংক্রান্ত অভিযোগ

বিল সংক্রান্ত যে কোন অভিযোগ গ্রাহক সেবা কেন্দ্রে যোগাযোগ করলে অভিযোগ নিস্পত্তি করা  যাবে।

বিল পরিশোধ

নির্ধারিত ব্যাংকে (অগ্রণী ব্যাংক লিঃ, পূবালী ব্যাংক লিঃ, আই, এফ, আই সি ব্যাংক লিঃ, ডাচ বাংলা ব্যাংক লিঃ, ইউ সি বি এল ব্যাংক লিঃ, মার্কেন্টাইল ব্যাংক লিঃ) বিল পরিশোধ করা যাবে এছাড়া ইলেকট্রনিক্স বিল পে-এর মাধ্যমে বিল  পরিশোধ করা যায়।

বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ

বিদ্যুৎ সরবরাহের অভিযোগ কেন্দ্রে অভিযোগ জানানো হলে অভিযোগের ক্রমিক অনুসারে অভিযোগ নিস্পত্তি করা হয়। অভিযোগ কেন্দ্রের নম্বরঃ ০৩৪১-৬৪০১৫।

ছবি


সংযুক্তি

418cdea9d254988e0750b7ed5f4a493a.pdf 418cdea9d254988e0750b7ed5f4a493a.pdf


Share with :

Facebook Twitter