Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

কী সেবা কীভাবে পাবেন ০১

নতুন সংযোগ গ্রহন       

গ্রাহক সেবা কেন্দ্র এবং বিউবোর ওয়েব সাইটে http://180.211.137.13:9999   নতুন সংযোগের আবেদন পত্র পাওয়া যাবে।

ওয়েব সাইটে বিল সংগ্রহ

 গ্রাহক নিজ বিল ওয়েব সাইটে http://www.bpdb.gov.bd/bpdb গ্রাহক বিদ্যুৎ বিল সাইটে  গিয়ে বিদ্যুৎ বিল দেখতে পাবে এবং ডাউনলোড করতে পারবে 

বিল সংক্রান্ত অভিযোগ

বিল সংক্রান্ত যে কোন অভিযোগ গ্রাহক সেবা কেন্দ্রে যোগাযোগ করলে অভিযোগ নিস্পত্তি করা  যাবে।

বিল পরিশোধ

নির্ধারিত ব্যাংকে (অগ্রণী ব্যাংক লিঃ, পূবালী ব্যাংক লিঃ, আই, এফ, আই সি ব্যাংক লিঃ, ডাচ বাংলা ব্যাংক লিঃ, ইউ সি বি এল ব্যাংক লিঃ, মার্কেন্টাইল ব্যাংক লিঃ) বিল পরিশোধ করা যাবে এছাড়া ইলেকট্রনিক্স বিল পে-এর মাধ্যমে রবি, জিপি, বিকাশ, রকেট মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে বিল  পরিশোধ করা যায়। 

বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ



বিদ্যুৎ সরবরাহের অভিযোগ কেন্দ্রে অভিযোগ জানানো হলে অভিযোগের ক্রমিক অনুসারে অভিযোগ নিস্পত্তি করা হয়। অভিযোগ কেন্দ্রের নম্বরঃ । 01784512073



জরুরি বিজ্ঞপ্তি (টেলিফোন নম্বর পরিবর্তন):


নির্বাহী প্রকৌশলী, বিতরণ বিভাগ, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, কক্সবাজার দপ্তরের সকল সম্মানিত বিদ্যুৎ গ্রাহকগণের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে, অত্র দপ্তরের অভিযোগ কেন্দ্রের টিএন্ডটি নাম্বার পরিবর্তন করা হয়েছে। আপনার অভিযোগ লিপিবদ্ধ করতে অথবা জরুরী যেকোন প্রয়োজনে বর্তমান টিএন্ডটি নাম্বার/ মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল (24 hrs):


পূর্বের টিএন্ডটি নাম্বারঃ  +034164015

বর্তমান টিএন্ডটি নাম্বারঃ +8802334462484 

মোবাইল নাম্বারঃ +8801784512073


প্রি-পেইড রিচাজ
গ্রাহক নিজ মোবাইলের মাধ্যমে বিকাশ, রবি, জিপি এ্যাপস এর মাধ্যমে রিচাজ করিতে পারবে
অন্যথায়
ওয়ান ব্যাংক লি: কক্সবাজার শাখা
আএফআইসি ব্যংক লি, কক্সবাজার শাখা

মার্কেনটাইল ব্যংক, কক্সবাজার শাখায় প্রি-পেইড রিচাজ করিতে পারবে