নতুন সংযোগ গ্রহন |
গ্রাহক সেবা কেন্দ্র এবং বিউবোর ওয়েব সাইটে http://180.211.137.13:9999 নতুন সংযোগের আবেদন পত্র পাওয়া যাবে। |
||
ওয়েব সাইটে বিল সংগ্রহ
|
গ্রাহক নিজ বিল ওয়েব সাইটে http://www.bpdb.gov.bd/bpdb গ্রাহক বিদ্যুৎ বিল সাইটে গিয়ে বিদ্যুৎ বিল দেখতে পাবে এবং ডাউনলোড করতে পারবে
|
||
বিল সংক্রান্ত অভিযোগ |
বিল সংক্রান্ত যে কোন অভিযোগ গ্রাহক সেবা কেন্দ্রে যোগাযোগ করলে অভিযোগ নিস্পত্তি করা যাবে। |
||
বিল পরিশোধ |
নির্ধারিত ব্যাংকে (অগ্রণী ব্যাংক লিঃ, পূবালী ব্যাংক লিঃ, আই, এফ, আই সি ব্যাংক লিঃ, ডাচ বাংলা ব্যাংক লিঃ, ইউ সি বি এল ব্যাংক লিঃ, মার্কেন্টাইল ব্যাংক লিঃ) বিল পরিশোধ করা যাবে এছাড়া ইলেকট্রনিক্স বিল পে-এর মাধ্যমে রবি, জিপি, বিকাশ, রকেট মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে বিল পরিশোধ করা যায়। |
||
বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ
|
বিদ্যুৎ সরবরাহের অভিযোগ কেন্দ্রে অভিযোগ জানানো হলে অভিযোগের ক্রমিক অনুসারে অভিযোগ নিস্পত্তি করা হয়। অভিযোগ কেন্দ্রের নম্বরঃ । 01784512073 জরুরি বিজ্ঞপ্তি (টেলিফোন নম্বর পরিবর্তন):
নির্বাহী প্রকৌশলী, বিতরণ বিভাগ, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, কক্সবাজার দপ্তরের সকল সম্মানিত বিদ্যুৎ গ্রাহকগণের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে, অত্র দপ্তরের অভিযোগ কেন্দ্রের টিএন্ডটি নাম্বার পরিবর্তন করা হয়েছে। আপনার অভিযোগ লিপিবদ্ধ করতে অথবা জরুরী যেকোন প্রয়োজনে বর্তমান টিএন্ডটি নাম্বার/ মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল (24 hrs):
পূর্বের টিএন্ডটি নাম্বারঃ +034164015 বর্তমান টিএন্ডটি নাম্বারঃ +8802334462484 মোবাইল নাম্বারঃ +8801784512073
|
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস