নতুন সংযোগ গ্রহন
গ্রাহক সেবা কেন্দ্র এবং বিউবোর ওয়েব সাইটে http://180.211.137.13:9999 নতুন সংযোগের আবেদন পত্র পাওয়া যাবে।
ওয়েব সাইটে বিল সংগ্রহ গ্রাহক নিজ বিল ওয়েব সাইটে http://180.211.137.22:8991/ গিয়ে বিদ্যুৎ বিল দেখতে পাবে এবং ডাউনলোড করতে পারবে
বিল সংক্রান্ত অভিযোগ
বিল সংক্রান্ত যে কোন অভিযোগ গ্রাহক সেবা কেন্দ্রে যোগাযোগ করলে অভিযোগ নিস্পত্তি করা যাবে।
বিল পরিশোধ
নির্ধারিত ব্যাংকে (অগ্রণী ব্যাংক লিঃ, পূবালী ব্যাংক লিঃ, আই, এফ, আই সি ব্যাংক লিঃ, ডাচ বাংলা ব্যাংক লিঃ, ইউ সি বি এল ব্যাংক লিঃ, মার্কেন্টাইল ব্যাংক লিঃ) বিল পরিশোধ করা যাবে এছাড়া ইলেকট্রনিক্স বিল পে-এর মাধ্যমে বিল পরিশোধ করা যায়।
বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ
বিদ্যুৎ সরবরাহের অভিযোগ কেন্দ্রে অভিযোগ জানানো হলে অভিযোগের ক্রমিক অনুসারে অভিযোগ নিস্পত্তি করা হয়। অভিযোগ কেন্দ্রের নম্বরঃ ০৩৪১-৬৪০১৫।
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS